ছোট পর্দায় আলো ছড়াচ্ছেন ঢাবির আদনান

0
501

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আদনান সানি ওরফে এডন এখন যেন গোটা দেশের সম্পদে পরিণত হয়েছেন। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যেই বিনোদন জগতে নিজের নাম উজ্জ্বল করেছেন এই উঠতি তারকা।

                                                                                                                                                                             

বিশ্ববিদ্যালয়ের নিজ ডিপার্টমেন্ট ছাড়াও শত জনের পরিচিত মুখ আদনান সানি। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ৪র্থ বর্ষের মেধাবী শিক্ষার্থী। পড়াশুনার পাশাপাশি তার অভিনয়ের প্রতি প্রচুর আগ্রহ রয়েছে।

নিজ অনুষদের অনুষ্ঠান গুলোয় অভিনয় করেই মূলত বিনোদনের জগতে তার পা বাড়ানো।

নিজের প্রবল আগ্রহ এবং চেষ্টায় সে টিভি ও ইউটিউবের লাল পর্দায় জায়গা করে নিতে সক্ষম হয়েছে। টিভির পর্দায় তার পথচলার শুরুটা ছিলো বেশ চমকপ্রদ। প্রথম দফাতেই তাহসান এবং বিদ্যা সিনহা মীমের সাথে প্রিয় ভালোবাসা নামক নাটকে অভিনয় করেছেন। তার অভিনীত এই নাটকটি মুক্তি পাবে আসছে ভালোবাসা দিবসেই!

এছাড়াও তার আরও দুইটি নাটক ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। Faw Girl এবং Makeup Girl নামক নাটক দুটিতে তিনি সাফা কবির এবং তৌসিফ মাহমুদের মতো তারকাদের সাথে অভিনয় করেছেন।

তৌসিফ মাহমুদ এবং সিয়ামের সাথে আদনান সানি।

ছোট পর্দায় নিজের ভবিষ্যৎ সম্পর্কে বলতে গিয়ে আদনান আমাদের প্রতিনিধিকে জানান, “আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন আগামীতে আরো ভালো কাজ করে নিজের শখ পূরণসহ দর্শকদের আনন্দ দিতে পারি এবং সেই সাথে বিশ্ববিদ্যালয়ের নামও উজ্জ্বল করতে পারি।”

এছাড়াও তানজিন তিশা অভিনীত ওসমান মিরাজ পরিচালিত একটি নাটকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

আদনান বন্ধু-বান্ধব এবং তার সকল শুভানুধ্যায়ীদের কাছে অনুরোধ করেছেন, যেন সবাই তার নাটক গুলো দেখেন। তার বিশ্বাস এই ছোট প্রয়াস থেকে সে একদিন অচিরেই বড় কিছু নিয়ে হাজির হবে।

LEAVE A REPLY