শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৫:১০ পূর্বাহ্ন

ভালবাসি বাংলাদেশ : রশিদ খান

ভালবাসি বাংলাদেশ : রশিদ খান

সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচের আগের দিনের কথা। ঐদিন হঠাৎ করেই একটি ট্যাক্সি এসে থামে সেখানে। গাড়ি থেকে যাত্রী নামতেই ড্রাইভার তাকে ছাড়তে চাইছিলেন না। মোবাইল হাতে জোরে জোরে ডাকতে লাগলেন আমাদের। কোনো ঝামেলা কিনা ভালোভাবে তাকাতেই দেখা জানা গেল আসল বিষয়টা। গাড়ির যাত্রী আর কেউ নন তিনি আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খান।

তাকে আফগান নায়ক না বলে ভারতের আইপিএলের তারকা বললেও ভুল হবে না। ট্যাক্সি চালক সেলফি নিতে পারছিলেন না। তাই আমাদের সাহায্য চেয়েছিলেন ছবি তুলে দেয়ার জন্য। কাছে যেতেই ঘটলো আরো অদ্ভুত ঘটনা। বাংলাদেশের সংবাদকর্মী দেখেই রশিদ খান বলে উঠলেন, ‘ভালবাসি, ভালবাসি বাংলাদেশ’। এরপর নিজেই জোরে জোরে হেসে উঠলেন। করলেন কুশল বিনিময়ও।

শেন ওয়ার্নের পর রশিদ খানের লেগ স্পিন নিয়ে এখন বেশ আলোচনা। তবে ইংল্যান্ড বিশ্বকাপে তার অবস্থা খুবই খারাপ। এখন পর্যন্ত নিজের নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ। নিজের নামের সাথে খুব বেশি সুবিচার করতে পারেনি তিনি।

বাংলাদেশি এক সাংবাদিকের বাংলাদেশে কবে আসবেন প্রশ্ন করতেই সরাসরি উত্তর দিলেন-‘আমার বাংলাদেশে এবার বিপিএলে আসা হচ্ছে। তার আগে তোমাদের সঙ্গে দেখা হচ্ছে না।’

তবে তার আগেও আফগানদের বাংলাদেশে আসতে হবে। বিশ্বকাপের পরই পরই আগস্ট-সেপ্টেমবরে তাদের বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে। পরের দিন বাংলাদেশের বিপক্ষে খেলা। মাঠে দারুণ প্রতিযোগিতা হবে বলেও জানালেন তিনি।

হোটেল রুমে যেতে যেতে বাংলাদেশ দলের জন্য শুভ কামনা জানালেন। সেই সঙ্গে বললেন, ‘দ্রুতই দেখা হবে বাংলাদেশে।’

সুত্র: মানবজমিন

আপনার ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved : Chalo Paltai 2018-19
© ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত PJM1337